সংবাদ শিরোনাম :
বাম দলের হরতালে সমর্থন বিএনপির

বাম দলের হরতালে সমর্থন বিএনপির

বাম দলের হরতালে সমর্থন বিএনপির
বাম দলের হরতালে সমর্থন বিএনপির

ঢাকা- গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম দলের ডাকা আগামীকাল রোববারের আধাবেলা হরতালে বিএনপির নৈতিক সমর্থন থাকবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি একথা বলেন। গ্যাসের মূল্য বৃদ্ধি এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহানগর দক্ষিণ বিএনপি এ মানববন্ধনের আয়োজন করে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা বিএনপির স্থায়ী কমিটির পক্ষ থেকে সিদ্ধান্ত নিয়েছি আগামীকালের এই হরতালকে আমরা সমর্থন করবো, কারণ জনগণের এটা জনগণের দাবি, জনগণের সমস্ত দাবি গুলোকে আমরা সমর্থন করবো।

বিএনপির মহাসচিব বলেন, বিচারবিভাগের ওপর আমাদের নির্ভর করার কথা, সাধারণ জনগণের নির্ভর করার কথা। কিন্তু এই বিচার বিভাগের কাছে আমারা কোনো বিচার পাই না। এই বিচার বিভাগ সম্পূর্ণভাবে আওয়ামী লীগ সরকার, অনির্বাচিত সরকার তাদের করা আয়ত্ব হয়েছে, তাদের নির্দেশে এখন তারা বিচার করে।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাবন্ধী করে রাখার মাধ্যমে সরকার প্রমাণ করেছে তারা গণতন্ত্রকে বন্ধি রাখতে চায়। কারণ দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক। যিনি সারাজীবন গণতন্ত্রকে প্রতিষ্ঠা করার লক্ষ্যে আন্দোলন সংগ্রাম করে গেছেন আজকে তাকে এই সরকার কারারুদ্ধ করে রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com